জুলুমের অন্তে
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২৭-০৪-২০২৪

ওরা ভীত আজ
তোমাদের অশ্রুকে ভয় পেয়েছে
ওরা বোঝে গেছে তোমাদের
কতো কি কেড়ে নিয়েছে।
মজলুমের রক্তচক্ষু
ভয়পায় ওরা
তাই আজ তোমাদের
বাকরোধে আগলে রেখেছে।
ওরা জুলুমের অন্তে
পতনের ডাক পেয়েছে
তাই আজ আবারও
রণত্রাস হাতে নিয়েছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।